সেরা অফলাইন অ্যান্ড্রয়েড ভালো গেমস – Its Bangla Tech

সেরা অফলাইন অ্যান্ড্রয়েড ভালো গেমস গুলো সম্পর্কে আপনাদেরকে আজ জানাবো। কিছুদিন পূূূূর্বেও মানুষ মাঠে খেলা করতো কিন্তু বর্তমানে ইন্টারনেটের ব্যবহার বৃদ্ধি পাওয়ায় মানুষ এখন মোবাইল গেমস এর প্রতি বেশি ঝুঁকে পড়ছে।সেজন্য আমাদের জানা প্রয়োজন কোন মোবাইল গেমস গুলো ভালো কোন মোবাইল গেমস গুলা ভালো না কম মোবাইল গেমস গুলো আমাদেরকে খেলা উচিত? বলতে গেলে কোন মোবাইল গেমস আমাদের স্বাস্থ্যের জন্য ভালো না। কিন্তু তারপরও মানসম্মত কিছু মোবাইল গেমস রয়েছে যেগুলো আপনি অফলাইনে খেলতে পারবেন। আর সেই মানসম্মত গেমসগুলো সম্পর্কে জানতে আজকের এই আর্টিকেলটি সম্পূর্ণ পড়ার জন্য অনুরোধ রইল।

সেরা অফলাইন অ্যান্ড্রয়েড ভালো গেমস

 

একটা কথা বলতে ভুলে গিয়েছিলাম আমি আজকে আপনাদেরকে যেই মোবাইল গেমস গুলো সম্পর্কে জানাবো সেই প্রত্যেকটা গেমস আপনারা অফলাইনে খেলতে পারবেন। এবং যাদের মোবাইল একটু লো কনফিগারেশন এর তারাও খুব ভালোভাবে গেম গুলো খুব সহজেই রান করতে পারবেন।  কারণ আমাদের গেমগুলো সাইজে অনেকাংশেই ছোট। চলুন এবার মুল টপিকে  যাওয়া যাক ।

Hay Day

আমরা সর্বপ্রথম যে গেমসটি সম্পর্কে জানব সেটি হল Hay Day. এই গেমসটির সাইজ হলো 148 এমবি। এই গেমসটি খুবই মজাদার একটি গেমস আশাকরি এই গেমসটি খেলে আপনারা খুব উপভোগ করতে পারবেন। যারা কিনা প্রকৃতি নদী-নালা গাছপালা পশুপাখি পছন্দ করে থাকেন তাদের জন্য এই গেমসটি হতে পারে পারফেক্ট একটি গেমস। কেননা এই গেমসটির মধ্যে আপনাকে একটি ফার্ম দেওয়া হবে যেখানে আপনি মুরগি গরু আরো নানা ধরনের পশু পাখি লালন পালন করতে পারবেন। আপনি যখন একটি লেভেল অতিক্রম করবেন তখন আপনাকে একটি স্তর আনলক করে দেওয়া হবে।

Subway Surfers

আমাদের লিস্টে থাকা দ্বিতীয় গেমস টির নাম হচ্ছে Subway Surfers. এই গেমসটি ১ বিলিয়ন এর বেশি ডাউনলোড করা হয়েছে। এই গেমসটির সাইজ হলো ১৩০ এমবি। এটির রেটিং হলো ৫ এর মধ্যে ৪.৪। এই গেমসটিতে একজন ইন্সপেক্টর আপনাকে তাড়া করবে আপনাকে সেখান থেকে বাঁচতে হবে এবং গোল্ড কয়েন সংগ্রহ করতে হবে। বাকিটা আপনারা গেমসটি খেলে উপভোগ করতে পারবেন। গোল্ড কয়েন এর কথা  শুনে কেউ আবার সত্যি কারের গোল্ড ভাইবেন না।

Turbo Car Racing 3D

আমাদের লিস্টে থাকা তৃতীয় নাম্বার গেমস টি হলো Turbo Car Racing 3D. এটি একটি গাড়ির প্রতিযোগিতামূলক গেমস। এই গেমসটির যেই গ্রাফিক্স রয়েছে সেটা অত্যন্ত সুন্দর যা  আপনাদেরকে অনেক মনমুগ্ধকর করবে। এই গেমস টি তে রয়েছে চার থেকে পাঁচটি আলাদা আলাদা রাস্তা রয়েছে।  যেগুলোতে আপনি গাড়ি প্রতিযোগিতা করতে পারবেন আপনি যখন গেমটি প্রথম খেলবেন তখন আপনি মাত্র একটি রাস্তায় গাড়ি প্রতিযোগিতা করতে পারবেন। আপনি যখন এক একটি লেভেল অতিক্রম করবেন আপনার জন্য এক একটি রাস্তা আনলক হয়ে যাবে।

Carrom Pool

আমাদের লিস্টে থাকা চতুর্থ গেমসটির টির নাম হলো Carrom Pool. আমার মনে হয় এই গেমসটি যারা মর্ডান যুগের ছেলেপেলে আছে তাদের বেশিএকটা পছন্দ হবে না। আর যারা একটু অতীতকে পছন্দ করে তাদের এই গেমসটি অনেক পছন্দ হবে আর যদি মর্ডান ছেলেপেলেদের পছন্দ হয় তাহলে তোমার মাশাআল্লাহ।যারা কিনা আগে ঘরে বসে আপনার পরিবার কিংবা বন্ধুবান্ধবের সাথে Carrom খেলেছেন সেইরকম অনুভূতির না হলেও আপনারা তার কাছাকাছি অনুভূতি পাবেন আশা করি।

Hill Climb Racing

আমাদের লিস্টে পঞ্চম তথা শেষ নাম্বার গেমসটি হলো Hill Climb Racing.যারা কিনা গাড়ি কিংবা বাইক দিয়ে পাহাড়ের রাস্তায় ড্রাইভ করতে চাচ্ছেন কিন্তু উপযুক্ত রাস্তা পাচ্ছেন না আপনারা চাইলে আপনাদের সেই ইচ্ছে এই গেমসটি মাধ্যমে পূরণ করতে পারেন।এই গেমসটির সাইজ মাত্র ৫৮ এমবি। গেমসটি ৫০০ মিলিয়ন এর বেশি ডাউনলোড করা হয়েছে। এই গেমসটির মধ্যে আপনারা অনেক ধরেন এবং স্টাইল এর গাড়ি পাবেন।

বন্ধুরা এই ছিল আমাদের হাতে থাকা পাঁচটি অফলাইন মোবাইল গেমস। এর মধ্যে কোন গেমসটি আপনার সবচেয়ে ভালো লেগেছে বা কোন গেমসটি আপনি আগে খেলেছেন সেটা অবশ্যই কমেন্ট করে জানাতে ভুলবেন না। আর এই পাঁচটি গেমস আপনারা সরাসরি ডাউনলোড করতে পারবেন গুগল প্লে স্টোর থেকে।

Recent Articles

Related Stories

Leave A Reply

Please enter your comment!
Please enter your name here

Stay on op - Ge the daily news in your inbox