উবার ব্যবহারের নিয়ম – Its Bangla tech

উবার ব্যবহারের নিয়ম

উবার ব্যবহারের নিয়ম কি? কিভাবে উবার ব্যবহার করতে হবে? উবারে ট্যাক্সি বা গাড়ি কিভাবে বাড়া করবো? এই সকল বিষয় জানবো আজকের এই আর্টিকেলে। আমাদের অনেক সময় খুব দরকারী মূহুর্তে এক জায়গা থেকে অন্য জায়গায় যাওয়ার প্রয়োজন হয় কিন্তু আমরা সঠিক উপায় জানি না বিধায় আমরা আমাদের কাঙ্ক্ষিত জায়গায় উপস্থিত হতে পারি না। ফলে কারও কারও শুনতে হয় বসের ঝাঝানি কিংবা কারও হয় ব্রেকআপ। আপনার যাতে এই ধরনের কোনো সমস্যার মুখোমুখি না হতে হয় তার জন্য আজকের আর্টিকেলটি পড়তে থাকুন।

উবার ব্যবহারের নিয়ম

 

চলুন একনজরে জেনে নেওয়া যাক উবার কি? উবার হলো একটি রাইড শেয়ারিং অ্যাপস। যেটার মাধ্যমে আপনি আপনার বর্তমান জায়গা থেকে অন্য যেকোনো জায়গায় যেতে পারবেন খুব সহজেই। শুধু আপনি না আপনি চাইলে আপনার কাছের মানুষ পরিবার,আত্মীয়-স্বজনের জন্য উবারের মাধ্যমে ট্যাক্সি/মোটরসাইকেল ভাড়া করে দিতে পারেন। আশাকরি উবার কি এই নিয়ে মোটামুটি একটা ধারণা পেয়ে গিয়েছেন। উবার ব্যবহার করার জন্য আমাদের সর্বপ্রথম উবার অ্যাপস টি আমাদের মোবাইলে ইনস্টল করে নিতে হবে।

এখন প্রশ্ন  হচ্ছে কিভাবে উবার এপস ইনস্টল করবেন আপনার ফোনে? উত্তর টা খুবই সহজ। আপনি যদি আইফোন ব্যবহার করে থাকেন তাহলে চলে আসুন অ্যাপ স্টোরে এবং সার্চ করুন Uber লিখে। তারপর সবার প্রথমে যেই অ্যাপসটা আসবে সেটা ডাউনলোড করে ফেলুন। যারা  Andriod ইউজার রয়েছেন তারা চলে যান আপনার স্মার্টফোনের গুগল প্লে স্টোরে এবং সার্চ করুন Uber লিখে। তারপর Uber অ্যাপসটি ডাউনলোড করে ফেলুন আপনার স্মার্টফোনে।

সফল ভাবে উপায় অ্যাপসটি ইন্সটল করার পর আপনি সুন্দরভাবে অ্যাপস টি ওপেন করে ফেলুন।

বন্ধুরা আর্টিকেল লেখা চলছে

 

Recent Articles

Related Stories

Leave A Reply

Please enter your comment!
Please enter your name here

Stay on op - Ge the daily news in your inbox