ইসলামী ব্যাংক সেভিংস একাউন্ট সুবিধা

 

ইসলামী ব্যাংক! বাংলাদেশে যে সকল ব্যাংক রয়েছে সে সকল ব্যাংক গুলোর মধ্যে অন্যতম একটি ব্যাংক হলো ইসলামী ব্যাংক।সময়ের সাথে সাথে মানুষের অনেক কিছুরই প্রয়োজন হয় ঠিক তেমনি আমার মনে হয় আপনার এখন একটি ব্যাংক অ্যাকাউন্ট প্রয়োজন আর আপনি ব্যাংক একাউন্ট তৈরি করতে চাচ্ছেন ইসলামী ব্যাংকে। কিন্তু আপনি সিদ্ধান্তহীনতায় ভুগছেন যে আপনি কোন ধরনের অ্যাকাউন্ট ক্রিয়েট করবেন?আপনি হয়তো অনেক ধরনের ব্যাংক একাউন্টের নাম শুনে থাকবেন।যেমন  সেভিংস একাউন্ট,স্টুডেন্ট একাউন্ট ইত্যাদি।

ইসলামী ব্যাংক সেভিংস একাউন্ট সুবিধা

 

সকল ধরনের অ্যাকাউন্ট এর মধ্য থেকে আজকে আমি স্পেসিফিক সেভিংস একাউন্ট সম্পর্কে আপনাকে জানার চেষ্টা করবো। আপনি হয়তো নতুন একাউন্ট তৈরি করবেন বা অলরেডি অ্যাকাউন্ট তৈরি করেছেন কিন্তু জানেন না সেভিংস একাউন্ট এর সুবিধা গুলো কি কি। যেটাই হোক না কেনো ইসলামী ব্যাংকের সেভিংস একাউন্টে যদ যা সুবিধা রয়েছে সকল সুবিধা আপনাকে জানানোর চেষ্টা করবো। তাই এই আর্টিকেলটি একেবারে শুরু থেকে শেষ পর্যন্ত দেখার অনুরোধ রইলো।

Free internet 2022 All sim Free Internet offer 2022 Update

See more

Per Month 10000tk Online Income

আপনি হয়তো জেনে থাকবেন যে  ১৮ বছরের উপরে না হলে কোনো ব্যাংক একাউন্ট করা যায় না। কিন্তু আপনার বয়স যদি ১৮ থেকে কম হয় তাহলে আপনি চাইলে ইসলামী ব্যাংকের সেভিংস অ্যাকাউন্ট করতে পারবেন। এই সেভিংস একাউন্ট অপারেট করবে আপনার অভিভাবক। তার মানে বলা যায় ইসলামি ব্যাংক এর সেভিংস একাউন্টে এটা একটা অনেক বড় সুবিধা।

তারপর ইসলামী ব্যাংকের সেভিংস একাউন্ট এর আরেকটা সুবিধা হলো ই-ব্যাঙ্কিং। ইসলামী ব্যাংকের অ্যাপস প্লে স্টোর থেকে ডাউনলোড করে অর্থাৎ ইন্টারনেট যেকোন লেনদেন করতে পারবেন।

আরেকটি সুবিধা হলো এটিএম কার্ডের। এখন আপনি হয়তো প্রশ্ন করতে পারেন এটিএম কার্ডটা সকল ব্যাংক একাউন্টে প্রদান করে থাকে। কিন্তু আপনি ইসলামী ব্যাংকের সেভিংস একাউন্টে যদি এটিএম কার্ড নিয়ে থাকেন তাহলে সেটার চার্জ অনেক কম হয়ে থাকে যেমন আপনাকে প্রতি ছয় মাস পরপর ৩০০ টাকা বা এক বছর ৬০০ টাকা দিতে হবে।

বন্ধুরা এই ছিল ইসলামী ব্যাংকের সেভিংস অ্যাকাউন্টের বেশ কিছু সুবিধা আপনার আর কোন ব্যাংক সম্পর্কে যদি জানার ইচ্ছে থাকে তাহলে সেটা কমেন্ট করে জানাতে পারেন। সেটার উত্তর আপনি পেয়ে যাবেন।

যদি এই লেখাটি আপনার কাছে তথ্যবহুল মনে হয় তাহলে আপনি চাইলে বন্ধু-বান্ধব আত্মীয়-স্বজনদের সাথে শেয়ার করে দিতে পারেন।  যাতে তারাও ইসলামী ব্যাংকের সেভিংস একাউন্ট এর সুবিধা সম্পর্কে জানতে পারে।

Recent Articles

Related Stories

8 Comments

Leave A Reply

Please enter your comment!
Please enter your name here

Stay on op - Ge the daily news in your inbox