Gp Internet Package |জিপিতে ৭.৫জিবি মাত্র ৭৫টাকা(সবাই পাবেন)

Gp Internet Package |জিপিতে ৭.৫জিবি মাত্র ৭৫টাকা(সবাই পাবেন)

 আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন। আশা করছি সবাই আল্লাহর রহমতে অনেক ভালো আছেন। itsbanglatech নতুন এপিসোডে সবাইকে স্বাগতম। আজকের এই এপিসোডে আমি Grameenphone এর একটি ইন্টারনেট অফার শেয়ার করবো। গ্রামীণ সিমে কিভাবে ৭.৫জিবি ইন্টারনেট মাত্র ৭৫ টাকা দিয়ে নিতে পারি। যেই ইন্টারনেট অফার মেয়াদ ৩দিন৷ এই ইন্টারনেট অফার গ্রামীনফোন সকল গ্রাহক পাবেন। তো দেরি না করে চলুন দেখি কিভাবে এই ইন্টারনেট অফার একটিভেট করা যায় !

 

 বর্তমানে প্রায় সকল জিপি সিম ব্যাবহারকারীরা এই ইন্টারনেট অফার টি পেয়ে আছেন। তাই সকালে এই ইন্টারনেট প্যাকেজটি কিভাবে নিবেন তা নিয়ে নিচে বিস্তারিত দেওয়া হলো। কোড অথবা এ্যাপ থেকে এই জিপি ইন্টারনেট প্যাকেজ উপভোগ করতে পারবেন।
 জিপি ৭.৫জিবি ইন্টারনেট অফার ট্রামস এন্ড কন্ডিশন
 * বর্তমানে গ্রামীণফোনের সবথেকে ভালো একটি ইন্টারনেট প্যাকেজ। তবে যাদের বেশি ইন্টারনেট প্রয়োজন তারা একটিভ করে নিতে পারেন। কারন এই অফারের মেয়াদ কম। মাত্র -৩দিন৷
 *এই ইন্টারনেট অফার একটিভেট করার জন্য Google Playstore থেকে MY GP app ডাউনলোড করে জিপি নাম্বার দিয়ে লগ-ইন করে নিন। এরপর নিচে দেখবেন Offer Option আছে ঐটাতে ক্লিক করেন। দেখবেন কাঙ্খিত সেই অফারটি সেখানে আছে। অফার টির ওপর ক্লিক করে Confirmed Purchase ক্লিক করলে একটিভ হয়ে যাবে।
 তো বন্ধুরা এই ছিলো আজকের মতো। সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন আল্লাহ হাফেজ। ধন্যবাদ সবাইকে। আরো ফ্রী ইন্টারনেট অফার পেতে

Recent Articles

Related Stories

Leave A Reply

Please enter your comment!
Please enter your name here

Stay on op - Ge the daily news in your inbox