Attractive 500+ Facebook Status Bangla 2022 Quotes – সোশ্যাল মিডিয়া

যদি আপনি গুগলে ফেজবুক স্টাটাস বাংলা এমন কোন ওয়ার্ড লিখে থাকেন তাহলে ধরে নিলাম আপনি এই সম্পর্কে জানতে চান। বা আপনার Facebook Status Bangla কিছু কিওয়ার্ড প্রয়োজন।

যা আপনি আপনার বন্ধুদের সাথে বা পাবলিক লি শেয়ার করে আপনার ইচ্ছা ও আকাঙ্খা প্রকাশ করতে পারেন। তাই আমি আপনাদের জন্য নিলে আসলাম নতুন কিছু ফেসবুক বাক্য যা আপনি চাইলে আপনার আইডি থেকে আপডেট দিতে পারেন। এখানে থাকবে আকর্ষনীয় কিছু, যেমন, হাসি বিষয়, ভালোবাসা, মোটিভেশান, উক্তি, কান্না, আবেগ ও ব্যাবসা নিয়ে। যা আমি মনে করছি আপনার কাছে ভালো লাগবে।

Facebook status bangla

ফেজবুক স্টাটাস কী?

যদি আপনি এই প্রশ্ন টি করে থাকেন তাহলে আমি আপনাকে এক কথাায় উত্তর দিলে বলবো-ফেজবুক স্টাটাস হলো একটি বিশেষ বাক্য। যা দ্বার কোন কিছু বোঝানো হয়। যেমন ‘পরিশ্রম সৌভাগ্যের প্রসুতি ‘ এটা একটি উক্তি ও বাক্য যা ধারা কোন একটি বিষয়ের উপর ইঙ্গিত করা হয়েছে। ঠিক তেমনি স্টাটাস। আপনি সোশ্যাল মিডিয়ায় যা লিখেন সেটাই হলো স্টাটাস।আর সেগুলো আমার  Facebook status Bangla বলি। কারন সেগুলো ফেজবুকে আপডেট দেয়া হয়৷ মোবাইল নাম্বার দিয়ে ফেজবুক আইডি বের করা

কেন স্টাটাস দেওয়া হয়? 

আপনি যদি কোন সোশ্যাল মিডিয়ায় একাউন্ট তৈরি করে থাকেন তাহলে আপনার অবশ্যই একটি সার্থ্য আছে। কারন কেউ সার্থ্য ছারা কিছুই করে না। হয়তো আপনি ব্যাবসাকে, প্রতিষ্ঠান অথবা ভালোবাসার প্রিয় মানুষটির জন্য ফেজবুক বা সোশ্যাল মিডিয়ার বিভিন্ন ধরনের স্টাটাস দিয়ে থাকেন। ভালোবাসার প্রিয় মানুষটিকে খুশি করানোর জন্য একটি আবেগ প্রভন স্টাটাস প্রকাশ করে থাকেন। অথবা আপনার কোন ব্যাবসা প্রতিষ্ঠান আছে যেটিকে আপনার বন্ধুদের সাথে পরিচয় করিয়ে দেওয়ার জন্য স্টাটাস দিয়ে থাকেন। আরো নানান ধরনের বিষয় আছে যার জন্য আপনি সোশ্যাল মিডিয়া স্টাটাস শেয়ার করেন। যেমন Facebook status Bangla. Instagram status এবং Whatsapp status.

Facebook Status Bangla 

আমরা যারা বাঙ্গালী রয়েছি তাদের মাতৃভাষা হলো বাংলা। তাই আমরা বাংলাকে বেশি ভালোবাসে ফেজবুক অথবা সোশ্যাল মিডিয়ায় বাংলা স্টাটাস শেয়ার করি। যা দ্বারা আমরা আমাদের মনের ভাব প্রকাশ করি৷ বন্ধু বন্ধুদের সাথে তার ভাব প্রকাশ করে,প্রেমিক প্রমিকার সাথে তার ভাব প্রকাশ করে, শিক্ষক ছাত্রদের সাথে স্টাটাস এর মাধ্যমে তার ভাব প্রদান করে, সফল ব্যাক্তিরা মোটিভেশন এর মাধ্যমে মানুষের সাথে তার ভাব প্রকাশ করে। সুতরাং, এই বাংলাতে আমরা আমাদের মনের আবেগ ফেজবুকে শেয়ার করে থাকি৷ তাই আমাদের দরকার বিভিন্ন ধরনের আকর্ষনীয় বাংলা স্টাটাস। তাই আমি নিয়ে আসছি Facebook Status Tools. যে গুলা থেকে আপনি বাংলাতে সকল স্টাটাস পাবেন।।

Facebook status Bangla কিভাবে পাবেন? 

বর্তমানে বিভিন্ন ধরনের এ্যাপ রয়েছে গুগল প্লে স্টোরে। তবে তার মধ্যে থেকে কোন এ্যাপটি সবচেয়ে জনপ্রিয় বা তথ্যবহুল তা জানা খুবই জটিল। তাই আপনি আপনাদের সাথে বেশ আকর্ষনীয় ও নতুন কিছু বাক্য শেয়ার করবো। যেগুলো আপনি Facebook status হিসাবে আপডেট করতে পারবেন।

ফেজবুক বাংলা স্টাটাস

 

ভালোবাসার বাংলা স্টাটাস :

ভালোবাসা কেবল I  Love  you বলা নয় ,,আসল ভালোবাসা সেটাই ,,যখন তাকে আপনার সবথেকে বেশি প্রযোজন ,,তখন সে আপনার হাতটি ধরে ,.😘❤️🥰🙂❤️.

“” তোমার থেকে আমার বেশি কিছু চাওয়ার নেই ,,, শুধু আমাকে একটু ভালোবাসা  আর সময় দিও ,,,আমি এতেই খুশি 😍😍💕,,,”

“” মিষ্টি প্রেম তো সেগুলোই যেখানে ভালোবাসার মানুষ এবং বেস্ট ফ্রেন্ড একজনই হয় 😘😘😍💓 !”

এমন আরো স্টাটাস রয়েছে এখানে দেখুন

মোটিভেশনাল স্টাটাস :

সময় বেশি লাগলেও ধৈর্য সহকারে কাজ করে যাও , তাহলেই একদিন প্রতিষ্ঠা পাবে ,…     -ডাব্লিও এস ল্যান্ডার

 একজন মহান ব্যাক্তির মহত্ব  বোঝা যায় ,,নিম্ন স্তরের ব্যাক্তি দের সাথে তার করা ব্যবহার দেখে।     -থমাস  কার্লাইল

সর্বদা শিখে যেতে হবে ,,যে শিখছে সে জীবিত আছে ,,আর যে শেখা  বন্ধ করে দিয়েছে সে একটা জ্যান্ত মৃতদেহ।         -সন্দীপ মহেশ্বরী

স্কুল এ যে যা শিখেছে তা ভুলে যাওয়ার পরে ,যা কিছু  রয়ে যায় তা শিক্ষা।                    – আলবার্ট আইনস্টাইন

 

এমন হাজারো স্টাটাস দেখতে ক্লিক করুন

Facebook status bangla

 

প্রায় সকল ধরনের আকর্ষনীয় স্টাটাস পেতে আপনি এই ফাইলটি ডাউনলোড করুন। এখানে নতুন নতুন আপডেট দেয়া হয়৷ যা সম্পুর্ন Facebook Status Bangla 2022 নিয়ে।

উপরোক্ত এই বিষয়টি শুধু আমার অভিমত, ভাষা। যদি এর মধ্যে কোন ভুল থাকে তাহলে দয়া করে আমাদের সাথে যোগাযোগ করুন। ধন্যবাদ৷

Related Stories

Leave A Reply

Please enter your comment!
Please enter your name here

Stay on op - Ge the daily news in your inbox