কিভাবে ফেজবুকের জন্য ফেক জাতীয় পরিচয় পত্র বানাবেন বা পাবেন?

  আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন। আশা করছি সকলে অনেক ভাল আছেন। আজকের এই টিউটোরিয়ালে আমি আপনাদের সাথে গুরুত্বপূর্ণ একটি টপিক শেয়ার করতে যাচ্ছি। কারণ আমরা অনেকেই আছি যারা অনলাইনে বিভিন্ন অ্যাকাউন্ট তৈরি করে ভেরিফাই করতে পারছি না শুধুমাত্র জাতীয় পরিচয় পত্র এর জন্য। বাংলাদেশের সংবিধান অনুযায়ী যারা 18 বয়সের উপরে বা প্রাপ্তবয়স্ক তাদের জন্য রয়েছে জাতীয় পরিচয় পত্র। কিন্তু আমরা যারা অনলাইনে কাজ করে থাকি তাদের অনেকেরই 18 বছর হয়নি। সে ক্ষেত্রে আমাদের জাতীয় পরিচয় পত্র নেই। তাই আমরা যদি কোন অ্যাকাউন্ট ভেরিফাই করতে চাই সে ক্ষেত্রে আমাদেরকে জাতীয় পরিচয় পত্র দিতে হয় একাউন্ট ভেরিফাই করার জন্য। তাই আজকের এই টিউটোরিয়ালে আমি আপনাদের সাথে শেয়ার করব কিভাবে অনলাইনে(ফেজবুক) ভেরিফাইয়ের জন্য ফেক জাতীয় পরিচয় পত্র বানাবেন বা পাবেন? 



আপনাদের সাথে আমি যে টিউটোরিয়ালটি শেয়ার করতে যাচ্ছি এটি হচ্ছে কিভাবে একটি ফেক জাতীয় পরিচয় পত্র বানাবেন মোবাইলের  মাধ্যমে। যেটা দিয়ে আপনি যেকোনো অ্যাকাউন্ট ভেরিফাই করতে পারেন। এই কার্ডটি শুধুমাত্র অনলাইনে ব্যবহার করবেন। অন্য কোন কাজে ব্যবহার করলে কর্তৃপক্ষ দায়ী থাকবে না। 

Banglalink Bondho sim offer

আমাদের মধ্যে হয়তোবা অনেকেই এখনো পর্যন্ত জাতীয় পরিচয় পত্রের জন্য আবেদন করেনি। অনেকেই বয়সের জন্য করতে পারছেন না অনেকেই বিভিন্ন কারণে আবেদন করা হয়নি। আপনি চাইলে আবেদন করে জাতীয় পরিচয় পত্র নিতে পারেন। সে ক্ষেত্রে প্রথমে আপনাকে আবেদন করতে হবে এবং পরবর্তীতে সে আবেদনপত্র নিয়ে আপনার এলাকার নির্বাচন কমিশন অফিসে জমা দিতে হবে। 


আপনি যদি ফেক পরিচয় পত্র কিভাবে বানাবেন বা পাবেন সে বিষয়টি জানতে চাইলে নিম্নোক্ত নিয়মটি অনুসরণ করুন। 

  • আপনার একটি ছবি লাগবে। একটি সঠিক এনআইডি নাম্বার লাগবে। এরপর জন্ম তারিখ। আপনার ঠিকানা। 

  • প্রথমে এখানে ক্লিক করুন -এরপর একটি ওয়েবসাইট এ নিয়ে আসবে। সেখানে আমাদের কার্ডটি তৈরি করতে হবে। 

  • এরপর আপনার নাম:পিতার নাম,মাতার নাম, সিগনেচার, জন্ম তারিখ, আপনার ঠিকানা পূরন করুন।
  • এনআইডি নং *এটা সঠিক একটি nid নাম্বার দিতে হবে। (যেকারো)

  • সলক তথ্য পূরন করা হলে "chooice file " এ ক্লিক করে আপনার ছবি আপলোড দিয়ে দিন৷ এবং "create your card " ক্লিক করুন। এরপর কার্ডটি সেব করে নিন৷ 



বিদ্র:এই কার্ডটি শুধুমাত্র অনলাইনে বিভিন্ন  কাজে ব্যবহার করবেন। অন্য কোনো অবৈধ কাজে ব্যবহার করবেন না যদি ব্যবহার করেন তা হলে কর্তৃপক্ষ দায়ী থাকবে না। 


Post a Comment

Previous Post Next Post