বাংলালিংক ১৫জিবি ফ্রি ইন্টারনেট অফার ২০২২ -বাংলালিংক নতুন এমবি অফার ২০২২

 আসসালামু আলাইকুম। সবাই কেমন আছেন? আশা করছি সবাই আল্লাহর রহমতে অনেক ভালো আছেন। আজকের এই টিউটোরিয়ালে আমি আপনাদের সাথে শেয়ার করবো বাংলালিংক ফ্রি ইন্টারনেট অফার ২০২২। বাংলালিংক এ এখব ১৫জিবি ফ্রি এমবি অফার ২০২২। সকল গ্রাহকেরা এই অফার পাবেন। বাংলালিংক নতুন ইন্টারনেট অফার আপডেট। 

Free internet offer 2022
Free internet offer 2022


বর্তমানে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় এবং সবচেয়ে দ্রুতগতির ইন্টারনেট প্রোভাইডার হচ্ছে বাংলালিংক। দেশের সর্বপ্রথম ফাস্টেস্ট মোবাইল নেটওয়ার্ক হিসেবে পরিচিতি পায় এই সিম অপারেটর। বিশ্বের মোবাইল নেটওয়ার্ক টেস্টিং কোম্পানি ও কলা করতে সবচেয়ে দ্রুতগতির ইন্টারনেট সেবা শুধুমাত্র বাংলালিংকে প্রদান করে থাকে। তাই আজকে বাংলালিংকের এই দ্রুতগতির সেবায় আপনাকে স্বাগতম। আজ এই দ্রুতগতির সেবা পেতে আপনার বাংলালিংক সিম থেকে 4g তে আপগ্রেড করেনিন। 

আমরা প্রায় পর থেকে জানি বাংলালিংকে প্রায় 10 মিলিয়ন প্রিপেইড এবং পোস্টপেইড ইউজারস রয়েছে।যার সংখ্যা প্রতিনিয়ত বাড়ছেই।বিগত অনেক সিম অপারেটর দের পিছনে ফেলে বাংলালিনক এখন বাংলাদেশের সর্বপ্রথম ফাস্টেস্ট নেটওয়ার্ক হিসেবে পরিচিতি পায়। বাংলালিংকে রয়েছে সর্বোচ্চ আপস্ট্রিম  এবং ডাউনস্ট্রিম নেটওয়ার্ক। ফোরজি নেটওয়ার্কে যে কোনকিছুর খুব সহজে আপলোড করতে পারবেন। তাই এখন ইন্টারনেট ব্রাউজিং হোক বিরামহীন। 

প্রায় প্রতিটি সময় বাংলালিংক তাদের গ্রাহকদের দেয় বিভিন্ন ফ্রি ইন্টারনেট অফার। প্রতিবারের মত 2202 বাংলালিংক তাদের গ্রাহকদের দিয়েছে 15 জিবি ফ্রি ইন্টারনেট অফার। যে অফারটি শুধুমাত্র বাংলালিনক 4g হ্যান্ডসেট গ্রাহকরা এক্টিভেশন করতে পারবেন। প্রতিমাসে 4gb থেকে ওয়ান জিবি ইন্টারনেট একদম ফ্রি। তাই দেখে নিন বাংলালিংক এর আকর্ষণীয় ফ্রি ইন্টারনেট অফার। 

বাংলালিংক ১৫জিবি ফ্রি ইন্টারনেট অফার ট্রামস এন্ড কন্ডিশন :

  • বাংলালিংক নতুন এমবি অফার ২০২২। সকলের জন্য এই অফারটি। একদম ফ্রী ১৫জিবি। মেয়াদ-৭দিন৷ 

  • প্রতি মাসে ১জিবি করে প্রথম মাসে ৪জিবি ফ্রি। মোট ১৫জিবি। 
  • এই অফারটি পাবে কিছু হ্যান্ডেসেট গ্রাহকেরা। দেখে নিন আপনি কী এই অফার পাবেন কি না? 
  • এরপর হ্যান্ডসেট  চেক করে নিন। যদি পেয়ে থাকেন তবে আপনাকে ডায়াল করতে হবে *১২১*৭০০# 
  • ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল *৫০০০*৫০০#


3 Comments

Post a Comment

Previous Post Next Post