মোবাইলে টি২০ বিশ্বকাপ লাইভ দেখার উপায় -T20 World Cup Live TV

ক্রিকেট খেলা লাইভ দেখা নিয়ে দুশ্চিন্তা? ফ্রিতে লাইভ দেখা যাবে না? তাইলে দেখুন কিভাবে মোবাইল দিয়ে টি২০ বিশ্বকাপ লাইভ দেখবেন? একদম ফ্রি সকল আইপি টিভি লিংক এবং এন্ড্রয়েড এ্যাপ। যা দিয়ে ফুল এইচডি T20 WORLD cup Live দেখতে পারবেন। তাহলে দেরি না করে চলুন দেখি লাইভ দেখার উপায়।

চলতি বছরের অক্টোবর মাসে শুরু হতে যাচ্ছে বিশ্বের অন্যতম জনপ্রিয় খেলা ক্রিকেট বিশ্বকাপ। এবারের বিশ্বকাপ আয়োজন করবে অস্ট্রেলিয়া। অবশেষে ১৬ অক্টোবর থেকে এ খেলা অনুষ্ঠিত হবে। এই খেলায় অংশগ্রহণ করবে ২১ টি দেশ।

টি২০ বিশ্বকাপ লাইভ দেখার উপায় সমূহ :টি২০ বিশ্বকাপ লাইভ

16 ই অক্টোবর অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপ। তবে এই খেলাটি কোন অনলাইন প্লাটফর্ম এ ফ্রিতে দেখানো হবে না। বর্তমানে কেবলমাত্র আইসিসি শুধুমাত্র এই খেলাটি পরিবেশন করবেন অনলাইন প্লাটফর্মে। আইসিসির কাছ থেকে এই খেলাটি বিভিন্ন টিভি কোম্পানি কিনে তারা পরিবেশন করবেন। তবে কেবলমাত্র লাইসেন্সধারী এই খেলাটি টিভিতে পরিবেশন করতে পারবেন। এছারা অনলাইন প্লাটফর্মে ফ্রিতে উপভোগ করা যাবে না এই বিশ্বকাপ। তবে কিছু থার্ড পার্টি সাইট, আইপি টিভি, টিভি ও এ্যাপ এর মাধ্যমে লাইভ দেখা যেতে পারে।জাতীয় পরিচয় পত্র অনুসন্ধান ২০২২ করার নিয়ম (নতুন আপডেট)

ধাপ #১ :এ্যাপ

মোবাইলে টি২০ বিশ্বকাপ লাইভ দেখার জনপ্রিয় মাধ্যম হল অ্যান্ড্রয়েড অ্যাপ। কিছু কিছু অ্যাপস রয়েছে যেগুলোতে ফ্রিতে এ লাইভ খেলাটি পরিবেশন করা হয়।
এ্যাপ সমূহ হলো: GTV,E sports, Star Sports, PTV,Toffee App and Also.

ধাপ #২:আইপি টিভি

আইপিটিভি হচ্ছে একটি স্যাটেলাইট লিংক। যার মাধ্যমে কোন চ্যানেল লাইভ দেখানো হয়। সুতরাং আপনি যদি এই লিঙ্ক পান সে ক্ষেত্রে খুব সহজে আপনি লাইভ টা উপভোগ করতে পারবেন। এই লিংকগুলো কিছু সময়ের জন্য কার্যকর হয়। এগুলো কোন একটি প্রোগ্রাম অনুষ্ঠিত হওয়ার পূর্বেই পাওয়া যায়। আমাদের এই ওয়েবসাইটটি ফলো করে রাখুন আমরা খেলা শুরু হওয়ার সাথে সাথে লিংক গুলো আপডেট দিয়ে দিবো।জয়েন করুন

ধাপ #৩: টিভি

টিভিতে টি-টোয়েন্টি বিশ্বকাপ একদম ফ্রিতে দেখা যায়। আপনি চাইলে টিভিতে এই খেলাটি উপভোগ করতে পারেন। এই খেলাটি বাংলাদেশ পরিবেশন করবেন বিভিন্ন টিভি চ্যানেলগুলো। যেমন-GTV,E Sports

   লাইভ দেখুন    

সর্বশেষ কথা:

উপরের দেখনো নিয়মে আপনি টি২০ বিশ্বকাপ লাইভ ফ্রি দেখতে পারবেন। মোবাইল দিয়ে অনলাইনে T20 World Cup Live Tv দেখার জন্য আইপি টিভি শেয়ার করা হয়েছে। যার মাধ্যমে খুব সহজে লাইভ দেখতে পারবেন।

Sharing Is Caring:

Leave a Comment