লাইভ এশিয়া কাপ ২০২২ লাইভ কিভাবে দেখবেন মোবাইল দিয়ে এবং সময়সূচি

  দক্ষিন এশিয়ার সবচেয়ে জনপ্রিয় গেম ক্রিকেট। এরমধ্যে বিভিন্ন গেম থাকলেও বাংলাদেশের জন্য ক্রিকেট একটি জনপ্রিয় গেম। তবে বাংলাদেশের জাতীয় গেম হাডুডু হলেও এই গেমের জনপ্রিয়তা রয়েছে আকাশচুম্ভি। আর তাই এবার ক্রিকেট প্রেমীদের জন্য আসছে এশিয়া কাপ ২০২২ । এশিয়ার মধ্যে ৫টি দেশ এই খেলায় অংশ গ্রহন করবে। শুরু হবে ২৭ আগস্ট ২০২২। তবে এটি কোন অনলাইন প্লাটফর্ম এ দেখনো হবে না। তাই আমরা যারা অনলাইনে এশিয়া কাপ ২০২২ লাইভ এবং  সময়সূচি দেখতে চাই মোবাইল দিয়ে তাদের জন্য এই ট্রিকটি খুবই গুরুত্বপূর্ণ। 

এশিয়া কাপ ২০২২ লাইভ দেখার উপায়


এশিয়া কাপ ২০২২:

এশিয়া কাপ হলো দক্ষিণ এশিয়ার দেশগুলোর মধ্যে একটি আন্তর্জাতিক মানের টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট। প্রতিবছর এশিয়ার দেশগুলোর মধ্যে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়। তবে এ বছর তার ব্যতিক্রম নয়। এটি এশিয়া কাপের 1৫ তম আসর। এবারের কাপটি আয়োজন করতে যাচ্ছে সংযুক্ত আরব আমিরাত। পাঁচটি দেশ নিয়ে এশিয়া কাপ আয়োজন করবে এবার। দেশগুলো হলো বাংলাদেশ, ভারত, পাকিস্তান, শ্রীলংকা ও আফগানিস্তান। এই খেলাটি শুরু হবে ২৭ আগস্ট ২০২২। ১১ সেপ্টেম্বর ফাইনাল খেলা অনুষ্ঠিত হওয়ার মাধ্যমে এর সমাপ্তি ঘটবে।বাংলালিংক ১৫জিবি ফ্রী ইন্টারনেট নিন

যেহেতু  এশিয়ার ৫ টি দেশ এই খেলায় অংশগ্রহন করবে সেহেতু গ্রুপ রয়েছে ২টি৷ যার একটি গ্রুপে দুইটি দেশ। এবং দ্বীতীয় গ্রুপে তিনটি দেশ। 

গ্রুপ এ:

ভারত এবং পাকিস্তান 

গ্রুপ বি:

বাংলাদেশ 

আফগানিস্তান 

শ্রীলঙ্কা

এশিয়া কাপ ২০২২ খেলার সময়সূচি :

এশিয়া কাপ ২০২২ সময়সূচি

এখন সবার মনে একটা বিষয়ই বিরাজ করছে যে এবারের এশিয়া কাপ অনলাইন প্লাটফর্মে দেখানো হবে না। তবে আমরা যারা অনলাইনে রয়েছি তারা কিভাবে এই খেলা উপভোগ করতে পারি। এই খেলার লাইভ দেখানোর জন্য বিভিন্ন উপায় রয়েছে। তার মধ্যে সবচেয়ে কম ইন্টারনেটের মাধ্যমে এই খেলা কিভাবে দেখা যায় সেটা আমি আপনাদের সাথে শেয়ার করব। যদিও এখনও এই খেলা সে মাধ্যম দিয়ে দেখা হয়নি তবে তার কিছু ধারনা আপনাদের সাথে শেয়ার করতে চাই। যাতে করে খেলা অনুষ্ঠিত হওয়ার সাথে সাথে আপনারা খেলাটি দেখতে পারেন। 

কিভাবে অনলাইনে এশিয়া কাপ ২০২২ লাইভ দেখবো বা উপায় :

  • এশিয়া কাপ লাইভ দেখার জন্য বিভিন্ন উপায় রয়েছে। বিভিন্ন অ্যাপের মাধ্যমে আপনারা চাইলে এই খেলাটি উপভোগ করতে পারেন। তবে আমি আপনাদের সাথে আইপি টিভির মাধ্যমে কিভাবে এশিয়া কাপ দেখবেন সেটাই শেয়ার করব। 
  • আইপিটিভি হচ্ছে সরাসরি স্যাটেলাইট লিংক। যেই লিংকের মাধ্যমে টিভি চ্যানেলগুলো সরাসরি স্যাটেলাইটের মাধ্যমে কমিউনিকেশন করে। 

তবে কিভাবে এই স্যাটেলাইট লিংক পাবো? 

  • এই লিংকটি শুধুমাত্র খেলা শুরু হওয়ার সাথে সাথে আপনারা পেয়ে যাবেন। কেননা খেলা শুরু হওয়ার আগেই এই লিংকটি তৈরি করা সম্ভব নয়। তাই আপনারা চাইলে আমাদের একটি গ্রুপ এ জয়েন করতে পারেন। সেখানে এই লিংকটি আপডেট করা হবে। যাতে করে আপনার মোবাইল দিয়ে ইন্টারনেটে খেলাটি উপভোগ করতে পারেন সরাসরি এবং ফুল এইচডি। 

তবে এই টিউটোরিয়ালটিতে কোন ধরনের ভুল হলে অবশ্যই আমাদের সাথে যোগাযোগ করবেন। ধন্যবাদ সবাইকে। 

Recent Articles

Related Stories

Leave A Reply

Please enter your comment!
Please enter your name here

Stay on op - Ge the daily news in your inbox