বাংলালিংক ১জিবি ফ্রী ইন্টারনেট অফার |বাংলালিংক এমবি অফার

 

বাংলালিংক ফ্রী ইন্টারনেট অফার। সব থেকে আকষ্মিক ইন্টারনেট এখন দিচ্ছে শুধু মাত্র বাংলালিংক। যেমন তারা তাদের গ্রাহকদের দিচ্ছে কম টাকায় এমবি অফার। তেমনি বাংলালিংক এমবি অফার, বাংলালিংক ইন্টারনেট অফার আপডেট। বাংলালিংক সিমে কিভাবে ১জিবি ইন্টারনেট একদম ফ্রী নিবেন তাই শেয়ার করব.

 

 

বাংলালিংক এখন দেশের এক নাম্বার মোবাইল নেটওয়ার্ক হিসেবে পরিচিত। বাংলালিংক এক নাম্বার মোবাইল নেটওয়ার্কে রয়েছে ফোরজি হাই স্পিড ইন্টারনেট ব্রাউজিং নেটওয়ার্ক। রয়েছে হাই স্পিড  ইন্টার্নেট কানেকশন। ইন্টারনেট ব্রাউজিংয়ের জন্য বাংলালিংক আপনারা সকলে ফোরজি হাই স্পিড ইন্টারনেট ব্রাউজ করতে পারবেন খুব ইজিতে। বাংলালিংক তাদের গ্রাহকদের প্রভাইডস করছে সকল ধরনের ইন্টারনেট অফার। বাংলালিংক এমবি অফার। 

 

বর্তমানে বাংলাদেশের 1 নাম্বার মোবাইল নেটওয়ার্ক হিসেবে বাংলালিংক পরিচিত। বাংলালিংক তাদের গ্রাহকদের সুবিধা দিচ্ছে 4g ইন্টার্নেট ব্রাউজিং নেটওয়ার্ক। তাই সকলেই ইন্টার্নেট ব্রাউজিং করতে পারবেন খুব হাই স্প্রিডে। বাংলালিংক ছাড়া অন্য কোন সিম অপারেটর এই সুবিধা দিতে পারে নাই- শুধুমাত্র বাংলালিংক এখন দেশের এক নম্বর মোবাইল নেটওয়ার্ক। দেশের পরপর তিনবার বাংলালিংক এক নম্বর মোবাইল নেটওয়ার্ক হিসেবে পরিচিত।

 

বর্তমানে বাংলাদেশের সকল সিটিতে বাংলালিংকের গ্রাহক রয়েছে এবং এই গ্রাহকসেবা প্রতিদিন বৃদ্ধি পাচ্ছে। বর্তমানে বাংলালিংকের প্রায় 10 মিলিয়ন গ্রাহক রয়েছে। প্রায় প্রতিটি সিটিতে বাংলালিংকের গ্রাহক রয়েছে এবং তাদের ইন্টারনেট প্রোভাইড করছে। তেমনি ভাবে বাংলালিংক সকল গ্রাহকদের অলটাইম মোবাইল করছে হাইস্পিড ইন্টারনেট অফার। বাংলালিংকের বিভিন্ন ইন্টারনেট অফার রয়েছে। বাংলালিংক  সবথেকে আকর্ষনীয় অফার গুলো আপনারা চাইলে বাংলালিংক থেকে নিতে পারেন।বাংলালিংক ফ্রী এমবি অফার। 

 

একমাত্র বাংলালিংক সিম তাদের গ্রাহকদের বিভিন্ন ফ্রি ইন্টারনেট অফার প্রোভাইড করছেন। কিন্তু অন্যান্য সিম অপারেটর এই সুবিধাগুলো দিচ্ছে না। শুধুমাত্র বাংলালিংক গ্রাহকরা পাচ্ছেন 1 জিবি থেকে 12 জিবি ইন্টারনেট ফ্রি। তাই দেরি না করে আজই চলে আসুন বাংলালিংকের এই সেবায়।

 

বাংলালিংক ১জিবি ফ্রী ইন্টারনেট অফার ট্রামস এন্ড কন্ডিশন :

  • বর্তমানে বাংলালিংক এই ফ্রী এমবি অফারটি প্রায় সকল নতুন ৪জি ফোন/সিম গ্রাহকেরা পাচ্ছেন। কোন প্রকার টাকা ছারাই। একদম ফ্রীতে। তবে সবাই নাও পেতে পারেন৷

 

  • বাংলালিংক ১জিবি ফ্রিতে পেতে ডায়াল করুন *৫০০০*৫২১# ইন্টারনেট ব্যালেন্স চেক করতে *৫০০০*৫০০#
  • ইন্টারনেট অফার মেয়াদ-৭দিন।

 

 

 

Recent Articles

Related Stories

Leave A Reply

Please enter your comment!
Please enter your name here

Stay on op - Ge the daily news in your inbox