কিভাবে অনলাইন থেকে ইনকাম করবেন? প্রতি মাসে ১০হাজার টাকা

 

 কিভাবে অনলাইন থেকে ইনকাম করবেন? প্রতি মাসে ১০হাজার টাকা 

 

আসসালামু আলাইকুম সবাইকে স্বাগতম নতুন টিউটোরিয়ালে ।আজকের এই টিউটোরিয়ালে আমি আপনাদের সাথে অনলাইন থেকে ইনকাম করার খুব দারুণ কয়টি উপায় শেয়ার করব। যে উপায় গুলো আপনারা আপনাদের অনলাইন ক্যারিয়ারে প্রয়োগ করে অনলাইন থেকে ভালো একটা পরিমাণ ইনকাম করতে পারবেন খুব সহজে ।

 

 

 

আমরা প্রায়ই কমবেশি সবাই  অনলাইন থেকে ইনকাম করতে চাই। তবে অনলাইন থেকে ইনকাম করার বিভিন্ন গাইডলাইন গুগলে রয়েছে। আমরা এ গাইড লাইন গুলো ফলো করলে আমরা কিন্তু অনলাইন থেকে ইনকাম করতে পারি। তবে আপনাদেরকে মনে রাখতে হবে যে সকল গাইডলাইন অনলাইন থেকে ইনকাম করার উপায় সেগুলো আপনারা যদি আপনাদের লাইফ এর প্রয়োগ করেন আমি সিওর আপনার অনলাইন থেকে ইনকাম করতে পারবেন। তবে আমাদের মধ্যে সবথেকে বেশি গুরুত্বপূর্ণ যে বিষয়টি সে দিয়েছে আমরা সেই গাইড লাইন গুলো সঠিকভাবে পালন করি না। তার জন্যই আমরা অনলাইন থেকে ইনকাম করতে পারছি না।

 

 

সকল মানুষ চাই খুব সহজে অনলাইন থেকে ইনকাম করতে। কিন্তু অনলাইন থেকে ইনকাম করতে আপনাকে কিছুটা পরিশ্রম করতে হবে। যেমন আপনাকে একটি কাজ করতে হলে আপনাকে সে কাজটি সম্পর্কে আগে যেমন ধারণা নিতে হবে ঠিক সেরকম অনলাইন থেকে ইনকাম করতে হলে আপনাকে অনলাইন সম্পর্কে ধারণা নিতে হবে ।ঠিক আপনাকে একটি বিষয় আয়ত্ত করতে হবে। যে বিষয়টি নিয়ে আপনি অনলাইন থেকে ইনকাম করতে চাচ্ছেন। ঠিক সেরকম আজকের এই টিউটোরিয়ালে আমি আপনাদেরকে খুব সিম্পল এবং খুব সহজ কয়েকটি উপায়ে শেয়ার করব। আর এগুলোর মাধ্যমে আপনার অনলাইন থেকে হাজার হাজার টাকা প্রতি মাসে ইনকাম করতে পারবেন ঘরে বসে। সেই কাজগুলো আপনারা আপনাদের মোবাইল এবং পিসিতে মাধ্যমে করতে পারেন খুব সহজে।

 

তো বন্ধুরা আজকের এই টিউটোরিয়ালে আমি আপনাদেরকে অনলাইন থেকে ইনকাম করার চারটি উপায় শেয়ার করবো মনে করেন চারটি ওয়েবসাইটের কথা শেয়ার করব। যে ওয়েবসাইটগুলোতে আপনারা কাজ করে প্রতি মাসে হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন। তবে আপনারা যদি কাজ করেন সে ক্ষেত্রে আপনারা এটা করতে পারবেন। তবে এই সাইটগুলো বিগত তিন থেকে চার বছর ধরে তাদের গ্রাহকদের পেমেন্ট করে আসছে বিশ্বাসযোগ্যতার মধ্য দিয়ে।  তো কথা না বাড়িয়ে আপনারাও এ সাইটগুলোতে একাউন্ট করেন আর কাজ করে অনলাইন থেকে হাজার হাজার টাকা ইনকাম করতে পারবেন খুব সহজে।

 

আমি আপনাদের সাথে শেয়ার করব কিভাবে শর্ট লিংক করে অনলাইন থেকে ইনকাম করা যায়?

 

শর্ট লিঙ্ক নিয়ে কাজ করার আগে আপনাকে জানতে হবে যে আসলে শর্ট লিংক কি? এবং কিভাবে এই লিংকটা করে? 

 

মূলত শর্ট লিঙ্ক হচ্ছে একটি ওয়েবসাইটের লিঙ্ক যেখানে আপনি একটি বড় লিংকে ছোট আকারে প্রকাশ করে বা কনভার্ট করে ছোট করবেন। যেমন -গুগল এর লিংক (www.google.com) এটাকে আমি ছোট করবো। তাই ছোট করার জন্য যেই সাইট দরকার সেই সাইটগুলো হলো সট লিংক সাইট। তো সাইট থেকে যদি গুগল এর লিংকে ছোট করতে চান তবে হবে (www.bily.tb)এখন কেউ যদি এই লিংক এ ক্লিক করে তাহলে সে কিন্তু google.com এ চলে যাবে। তার মানে হচ্ছে সট লিংক মানে হলো লিংক এর নাম পরিবর্তন করে লিংকে ছোট করা।

 

আসলেই আমি আপনাদের সাথে ৪টি সাইট শেয়ার করবো শট লিংক এর। যে সাইটগুলোতে আপনারা কাজ করে ইনকাম করতে পারেন। 

 

তো বন্ধুরা চলুন দেখি এই সাইটগুলো থেকে আমরা কিভাবে একাউন্ট করবো এবং এই সাইটগুলো একাউন্ট করার পর আমরা কিভাবে সাইট গুলো থেকে ইনকাম করব? এবং কত টাকা হলে আমরা এই সাইটগুলো থেকে আমাদের টাকাটা একাউন্টের মাধ্যমে নিতে পারব?।আর প্রথমে বলে রাখি এ সাইট গুলো খুবই বিশ্বাসযোগ্যতা সাইট এবং প্রায় 3 থেকে 4 বছর ধরে তাদের গ্রাহকদের এ সাইটগুলো পেমেন্ট দিয়ে আসছে। যাতে প্রায় লাখ লাখ তরুণ তাদের কর্মসংস্থান করছে এই সাইটগুলো থেকে।তো দেরি না করে এই সাইটগুলো থেকে একাউন্ট করে ইনকাম করা শুরু করে দিন এখনই।

 

Shirnk Earn

ShrinkEarn এই সাইট নিয়ে বলার তেমন কিছুই নেই। কারন এই সাইট তাদের গ্রাহকদের ৫বছর ধরে পেমেন্ট দিয়ে আসছে। এই সাইট এ একাউন্ট করে যদি সট লিংক করে ১০০০০ ভিজিটর আনতে পারেন তবে ২৫$ পাবেন। আর এই সাইটে সর্বনিম্ন ৩ ডলার হলে PayPal এর মাধ্যমে টাকা Withdraw নিতে পারবেন। তো এই সাইটে একাউন্ট করে আজই কাজ শুরু করে দিন৷

 

Linkshrink

দ্বিতীয় সবচেয়ে জনপ্রিয় লিংক শর্ট সাইট এটি। এটিও ৪-৫ বছর ধরে তাদের গ্রাহকদের পেমেন্ট করে আসছে। এই সাইট একাউন্ট করে প্রতি ১০০০০ ভিজিটর এ পাবেন ৫০$। আর এই টাকা paypal এ Withdraw দিতে পারবেন। সর্বনিম্ন ৫ ডলার হলে এটা দেওয়া যাবে। তাই এখনই একাউন্ট করে কাজ শুরু করে দিন।

 

Exe.io

এটি বর্তমানে খুবই জনপ্রিয় লিংক শর্ট ওয়েবসাইট। এই সাইটে ফ্রীতে একাউন্ট করে প্রতি ১হাজার  লিংক ভিজিটিং এ পাবেন ২৫$. সেটা সর্বনিম্ন ৩ ডলার হলে পেপাল একাউন্ট এ নিতে পারবেন। এছারা অনেক পেমেন্ট মেথড আছে। আর এই সাইটগুলো ১০০% পেমেন্ট করে৷ তাই আজই একাউন্ট করে ইনকাম শুরু করে দিন৷

 

Uiz.io

এটি সবগুলো সাইটের মধ্য তাড়াতাড়ি পেমেন্ট করে। মাত্র ১ডলার হলে পেপাল এ টাকা নিতে পারবেন। এ সাইটে ফ্রী তে একাউন্ট তৈরি করা যায়৷ এই সাইটে প্রতি ১হাজার লিংক ভিজিটিং এ পাবেন ১৭ডলার৷ সো আজই একাউন্ট করে ইনকাম শুরু করে দিন৷

 

শেষ কথা:

আজকের এই চারটি সাইট শেয়ার করলাম এই চারটি সাইটে যদি আপনারা কাজ করেন- সে ক্ষেত্রে আমি সিওর আপনারা অনলাইন থেকে প্রতি মাসে ভালো একটা টাকা ইনকাম করতে পারবেন খুব সহজেই,আপনি আপনার অ্যান্ড্রয়েড ফোনের সাহায্যে। এ চারটি সাইটে কিন্তু তাদের গ্রাহকদের 100% পেমেন্ট করে আসছে বিগত তিন থেকে চার বছর ধরে। তাই আপনারা যদি আরো কিছু জানতে চান তাহলে গুগলে সার্চ করে এ সাইট সম্পর্কে বিভিন্ন রূপ দেখেই একাউন্ট ক্রিয়েট করে ইনকাম করা শুরু করে দিন। তো সবাই ভাল থাকবেন- সুস্থ থাকবেন, খোদা হাফেজ!

 

Recent Articles

Related Stories

3 Comments

Leave A Reply

Please enter your comment!
Please enter your name here

Stay on op - Ge the daily news in your inbox