ইউটুবে ইন্টারনেট ছারা ভিডিও দেখার সুযোগ

 

ইউটুবে ইন্টারনেট ছারা ভিডিও দেখার সুযোগ বর্তমান আধুনিক বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সোস্যাল মিডিয়া Youtube. Youtube এ রয়েছে নানান দুনিয়ায় অজানা সব তথ্য। রয়েছে ইন্টারটেইনমেন্ট, ভিডিও, গেমিং, টেকনোলজি Category. প্রায় সকল কিছু এখন মিলছে এই প্লাটফর্মে। সম্প্রতি youtube এ একটি আপডেট নিয়ে আসছে। তাদের প্রিমিয়ার গ্রাহকদের দিচ্ছে ইন্টারনেট ছারা ভিডিও দেখার সুযোগ। ১৪০টাকায় এক মাসে এই সুবিধা সহ থাকছে ইউটিউব এর প্রিমিয়ার সব ফিয়েচার।

মূলত ইউটিউব এই ফিয়েচারটি চালু করেন -ইন্টারনেট বিহীন এলাকায় সকলের ভিডিও দেখার জন্য। দেখা যায় কোন এলাকায় ইন্টারনেট নেই -ফলে কেউ সেখানে চাইলে ইউটুব দেখতে পরবেন না৷ কারন ইন্টারনেট ছারা কোন ভিডিও প্লে হবে না। এই সমস্যা সমাধানের জন্য সম্প্রতি বাংলাদেশে ইউটুব একটি ফিয়েচার আপডেট দেয়। যেখানে প্রিমিয়ার ইউজার চাইলে ইন্টারনেট ছারা ভিডিও দেখতে পারবে।

এই ফিয়েচারটি পাওয়ার জন্য আপনাকে প্রথমে YouTube Premium Plan কিনতে হবে ১মাসের জন্য৷ এরপর যখন আপনার একাউন্ট প্রিমিয়ার হবে তখন যেই ভিডিওটা ইন্টারনেট ছারা দেখতে চান সেটা ওপেন করুন। এবং দেখবেন নিচে ডাউনলোড অপশন আছে ঐ অপশনে ক্লিক করলে দেখবেন ডাউনলোড হয়ে গেছে এরপর আপনি ইন্টারনেট ছারা সকল ভিডিও দেখতে পরবেন।

Recent Articles

Related Stories

1 Comment

Leave A Reply

Please enter your comment!
Please enter your name here

Stay on op - Ge the daily news in your inbox